৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

নাঙ্গলকোটে বয়োবৃদ্ধ মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

ফেব্রুয়ারি ২, ২০২০

Spread the love

কেফায়েত উল্লাহ মিয়াজী ॥
কুমিল্লার নাঙ্গলকোটে নুরুল আমিন (৭৭) নামের এক বয়োবৃদ্ধ মুক্তিযোদ্ধাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গতকাল রবিবার ওই মুক্তিযোদ্ধা নাঙ্গলকোট থানায় তার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার উপজেলার সাতবাড়ীয়া ইউপির সাতবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত মুক্তিযোদ্ধা ওই গ্রামের মৃত ক্বারী কালা মিয়ার ছেলে।
আহত মুক্তিযোদ্ধা নুরুল আমিন বলেন, সম্প্রতি আমার ক্রয়কৃত ২৪ শতক জমি একই গ্রামের হানিফের নিকট বিক্রি করি। গত বৃহস্পতিবার ওই জমিন ক্রেতাকে দখল বুঝিয়ে দিতে গেলে একই গ্রামের বশির আহম্মদ ও তার স্ত্রী মরিয়ম বেগম জমিটি তাদের বলে দাবী করে। এ সময় তাদের সাথে আমার কথা কাটাকাটি হয়। পরে বশির আহাম্মদের ছেলে ওয়াশিম, একরামুল হক, শিপাত ও তার স্ত্রী মরিয়ম বেগম দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার উপর হামলা করে। এ সময় তাদের ধারালো দেশীয় অস্রের আঘাতে আমি গুরুতর আহত হই। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তিনি আর বলেন, আমি তাদের ভয়ে চৌদ্দগ্রাম উপজেলার গুনবতি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করি। হামলাকারীরা আমার উপর যে কোন সময় আবারো হামলা করতে পারে। আমি সরকারের কাছে এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী জানাই। হামলাকারীরা তার বাড়ীর বসত ঘরটি দখল করে মাদক ও জুয়ার আসর বসিয়েছে বলেও তিনি অভিযোগ করেন।
এ বিষয়ে রোববার নাঙ্গলকোট থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগের আলোকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

সহ সম্পাদক- মোঃ আবদুর রহিম বাবলু

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
%d bloggers like this: