৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • নাঙ্গলকোটে সেনা সদস্যের বাড়ীতে ডাকাতি ॥ ছুরিকাঘাতে আহত-২ আটক-১

নাঙ্গলকোটে সেনা সদস্যের বাড়ীতে ডাকাতি ॥ ছুরিকাঘাতে আহত-২ আটক-১

ফেব্রুয়ারি ৪, ২০২০

Spread the love

স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লার নাঙ্গলকোটে মিশনে থাকা এক সেনা সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ছুরিকাঘাতে ওই সেনা সদস্যের দুই ছেলে গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে এক ডাকাতকে আটক করেছে পরিবারের লোকজন। সোমবার দিবাগত রাতে উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের যজ্ঞশাল গ্রামের সেনাসদস্য মাহবুবুল হক ভূঁইয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ডাকাতদের পেলে যাওয়া কয়েকটি ছুরি ও খুর উদ্ধার করে থানা পুলিশ।
ডাকাতদের হামলায় আহতরা ও স্থানীয়রা জানায়, সোমবার রাত আনুমানিক ১টার দিকে ৫-৬ জনের ডাকাতদল বাড়ীর ছাদের দরজা দিয়ে সেনাসদস্য মাহবুবুল হক ভূঁইয়ার ঘরে প্রবেশ করে নগদ ২ লাখ টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা সেনাসদস্যের ছেলে রিয়াদ (২৫) কে গলায় ধারালো ছুরি দিয়ে হত্যার চেষ্টা করে এবং অপর ছেলে রিমন (১৭) কে ছুরিকাঘাতে গুরুতর আহত করে। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন মাহফুজ (৪০) নামে এক ডাকাতকে আটক করে। আটককৃত ডাকাত পাশ্ববর্তী রায়কোট গ্রামের হাজারী বাড়ীর মোখলেছুর রহমানের ছেলে। আহতদেরকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আশঙ্কা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রিমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, রাতে চুরি করে ৪ চোর পালিয়ে যাওয়ার সময় হাতাহাতির এক পর্যায়ে এক জনের হাতে ও অপর জনের গলায় চুরিকাঘাত লাগে। এক চোরকে আটক করে পুলিশে সোর্পদ্দ করে স্থানীয়রা। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

সহ সম্পাদক- মোঃ আবদুর রহিম বাবলু

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
%d bloggers like this: