৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • কুমিল্লায় মাদক ব্যবসায়ীর নেতৃত্বে ৪ পরিবারের উপর হামলা ও ভাংচুর, আহত ১০

কুমিল্লায় মাদক ব্যবসায়ীর নেতৃত্বে ৪ পরিবারের উপর হামলা ও ভাংচুর, আহত ১০

ফেব্রুয়ারি ৮, ২০২০

Spread the love

এম এ জলিল, লাকসাম: কুমিল্লার লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্থানীয় মাদক ব্যবসায়ী কামাল হোসেনের নেতৃত্বে ১৫/২০ জন লোকজন নিয়ে শুক্রবার রাতে ভাকড্ডা গ্রামে সিকদার বাড়ীতে ৪ পরিবারের উপর হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে প্রায় ১০ জন আহত হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কান্দিরপাড় ইউনিয়নে ভাকড্ডা বাইনপাড়া সংলগ্ন খোলা মাঠে গত ২ মাস আগে আবুল কালামের ছেলে খোকন মিয়ার সাথে কামড্ডা গ্রামের মৃত আলী মিয়ার ছেলে অভিযুক্ত কামাল হোসেনের সঙ্গে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়। হঠাৎ করে গত শুক্রবার রাতে ভাকড্ডা সিকদার বাড়ীতে অভিযুক্ত কামাল হোসেনের নেতৃত্বে ১৫/২০ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ৪টি বসত ঘরে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে হামলা,ভাংচুর ও লুটপাট চালায়।

এতে শেখ কাইয়ুম, খোকন মিয়া, রাজু আহমেদ, আলমগীর হোসেন বাধা দিলে তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তাদের শোর চিৎকারে কুলসুম বেগম, মনি বেগম, পিংকী আক্তার, মানসুরা আক্তার, হোসনেআরা বেগম, আঙ্গুরী বেগম দৌড়াইয়া আসিলে,তাদেরকেও পিটিয়ে আহত করে বসত ঘরে থাকা স্বর্নলংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা এসে গুরুতর আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।খবর শুনে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে গত শুক্রবার রাতে আবুল কালাম বাদী হয়ে ১০/১২ জনসহ অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন।

আবুল কালাম বলেন, অভিযুক্ত মৃত আলী মিয়ার ছেলে কামাল হোসেন একজন মাদক ব্যবসায়ী। আমাদের এলাকায় বিভিন্ন সময় সাধারন মানুষদেরকে হুমকি ধমকি দিয়ে থাকে। গত কয়েকদিন আগে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আমাদের বাড়ীতে সন্ত্রাসী লোকজন নিয়ে হামলা চালায় এতে ১০/১২ জন গুরুতর আহত হয়। মাদক ব্যবসায়ী কামালের সন্ত্রাসী তান্ডবে সাধারণ মানুষ জিম্মি।তাদের ভয়ে কেউ মুখ খুলতে চায় না। পুলিশ প্রশাসনের কাছে এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।

লাকসাম থানা তদন্ত (ওসি) নজরুল ইসলাম বলেন, ভিকটিমের পক্ষ থেকে অভিযোগে মামলা হয়েছে মামলার সূত্র ধরে অভিযান চলছে।

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

সহ সম্পাদক- মোঃ আবদুর রহিম বাবলু

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
%d bloggers like this: